আন্দোলন করে কাজ হবেনা বর্তমান সরকারের অধিনে নির্বাচন: গোলাপ

img

 মফস্বল  প্রতিনিধি:

বিএনপির একদফা আন্দোলন করে কোন কাজ হবেনা সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধিনে নির্বাচন হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ এমপি।

বৃহস্পতিবার সকালে কালকিনি উপজেলা ছাত্রলীগের সদস্য ও পৌরসভা ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সানাউল্লাহ কাননের কবর ও খাষেরহাট সহকারী ভুমি কর্মকর্তা বেলায়েত হোসেনের মায়ের কবর জিয়ারত শেষে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন আন্দোলন করে শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করা যাবেনা কারণ জনগণ শেখ হাসিনার পাশে রয়েছে জনগণ শেখ হাসিনার নেতৃত্বের উপর আস্থাশীল।

এ সময় উপস্থিত ছিলেন কালকিনি পৌর মেয়র এস এম হানিফ,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার লোকমান হোসেন কালকিনি উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি চায়না খানম কালকিনি উপজেলা মৎস্যজীবিলীগের সভাপতি শাহাদাত সরদার,পৌরসভা ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর ইউনুস আওয়ামী লীগ নেতা লিয়াকত হোসেন লিটন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই বেপারী কালকিনি ,উপজেলা ছাত্রলীগের সহসভাপতি সামাদ হাওলাদার, সাধারণ সম্পাদক শাহিন ফকির কালকিনি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক বাবু সিডিখান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সিডিখান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চান মিয়া শিকদার উপজেলা সৈনিকলীকের সভাপতি খরম সাধারণ সম্পাদক দিদার সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।